Misty Jannat Romancing Soham Chakraborty | বাংলাদেশের মিষ্টি জান্নাত ২ ছবি করেই পাড়ি জমালো কলকাতায়

Published on September 18, 2015

বাপ্পির বিপরীতে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে এইতো ২০১৪ সনে অভিষেক হয়েছে নায়িকা মিষ্টি জান্নাতের। তার দ্বিতীয় সিনেমা ‘চিনিবিবি’ মুক্তি পেয়েছে এ বছরই। মাত্র দুটি ছবিতে অভিনয় করেই যৌথ প্রযোজনার সিনেমাতে কলকাতার জনপ্রিয় নায়ক সোহমের বিপরীতে ‘আমার প্রেম তুমি’ চলচ্চিত্রে অভিনয় করার ডাক পেলেন নায়িকা মিষ্টি জান্নাত। ছবিটির কাহিনি গড়ে উঠেছে বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই তরুণ-তরুণীর প্রেম নিয়ে।
‘আমার প্রেম তুমি’র পরে তিনি অভিনয় করতে চলেছেন আরও দুটি যৌথ প্রযোজনার চলচ্চিত্রে, যার একটিতে অভিনয় করার কথা রয়েছে ইন্দ্রনীল সেনগুপ্তের।
মাহি, মীম কিংবা ফারিয়ার মত অপরুপা সুন্দরীর তকমাটা কিন্তু মিষ্টি জান্নাতের ঝুড়িতে নেই। এমনকি বিশাল ভক্ত ভাণ্ডারও নেই জান্নাতের। তবে কি করে ভাগ্য তার এত সুপ্রসন্ন হল? এ প্রশ্নের উত্তর পাওয়া না গেলেও এটুকু বোঝা যাচ্ছে এভাবে চলতে থাকলে সিনেমা লাইনে পাকাপোক্ত হতে তার আর বেশী দিন লাগবে না।

Misty Jannat debut in Movie Love Station in 2014 opposite to Hero Bappi. Her second movie Chinibibi released this year. She got called to act in Calcutta’s movie Amar Prem Tumi with Tollywood’s superstar Soham after acting in 2 movies. Amar Prem Tumi based on 2 lovers who are students in a college. Misty Jannat is not as beautiful as Mahiya Mahi or Bidya Sinha Mim or Nusraat Faria but she seems more fortunate than the others.

Enjoyed this video?
"No Thanks. Please Close This Box!"