Actress Purnima Retires from Cinema | পূর্ণিমার সিনেমা থেকে দূরে থাকার কারন01:49

  • 1,897,461 views
Published on September 18, 2015

শাবনুর, মৌসুমির পর বাংলা সিনেমার যে নায়িকা সবথেকে বেশী জনপ্রিয়তা অর্জন করেছিলেন তার নাম পূর্ণিমা। রিয়াজ, ফেরদোউস, মান্না, শাকিব খান সবার সাথেই তার জুটি ছিল অনবদ্য।
তিনি ১৯৮১ সালের ১১ জুলাই বাংলাদেশের চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। তার পরিবারের ডাক নাম রিতা। ১৯৯৭ সালে ক্লাস নাইনে পড়ার সময় “এ জীবন তোমার আমার” ছবিতে নায়িকা হিসেবে আবির্ভাব ঘটে তার। পূর্ণিমার সব থেকে ব্যবসা সফল ছবি “মনের মাঝে তুমি”।
ব্যক্তিগত জীবনে ব্যবসায়ী আহমেদ ফাহাদ জামালকে বিয়ে করে ঘর সংসার নিয়ে ব্যস্ত হয়ে পড়েন পূর্ণিমা। বিয়ের পর সর্বশেষ ২০১৩ সালে তিনি অভিনয় করেছেন নুজহাত আলভি আহমেদের একটি নাটকে। এরপর পুরো দুই বছর কোনো কাজ করেননি তিনি। জানালেন, তাঁর মেয়ে আরশিয়ার বয়স এখন দেড় বছর। মেয়ের জন্যই এতটা সময় তিনি কাজ থেকে দূরে ছিলেন। বর্তমানে আরিফ খানের “আমার বেলা যে যায়” আর তুহিন হোসেনের “প্রেম অথবা দুঃস্বপ্নের রাত” শিরোনামের দুটি নাটকে অভিনয় করতে যাচ্ছেন চিত্র নায়িকা পূর্ণিমা।
বহুদিন পর নাটকে কাজ করা প্রসঙ্গে তিনি বলেন অভিনয়কে ছেড়ে তিনি তার নিজেকে ভাবতেই পারেন না। কিন্তু মেয়েকে রেখে বর্তমানে অভিনয়ের পেছনে সময় দেয়ার মত সময় তার নেই। টিভির নাটকে কাজ করতে সময় কম লাগে। তাই ছোট পর্দাকেই বর্তমানে তিনি বেছে নিয়েছেন। সিনেমাতে এখনই অভিনয় নয় বলেও জানালেন। মেয়ে, সংসার, স্বামীর প্রতি দায়িত্বকে অবহেলা করে বড় পর্দায় ফেরার ইচ্ছা নেই পূর্ণিমার। তবে মেয়েটি আরেকটু বড় হলে ও ভালো কোন কাহিনী পেলে অবশ্যই বড় পর্দায় অভিনয় করবেন তিনি।
পূর্ণিমা আবারও বাংলা সিনেমাকে আলোকিত করবে, মনের মাঝে তুমি ছবির মত অসংখ্য ব্যবসা সফল ছবি উপহার দেবে সেই প্রত্যাশাই থাকবে।

Enjoyed this video?
"No Thanks. Please Close This Box!"